এক প্রেমিককে বিয়ে করতে তিন প্রেমিকার যুদ্ধ!

অন্যান্য

লাইফ স্টাইল:: একসঙ্গে তিন বান্ধবীকে প্রেমের খেলায় মাতিয়েছেন এক যুবক! সবকিছু জানার পরেও ওই যুবককে বিয়ে করার জন্য মরিয়া তিন বান্ধবীই! শেষমেশ তারা পুলিশেরও দ্বারস্থ হয়েছে। ভারতের উত্তর প্রদেশের নয়ডা শহরে এ ঘটনা ঘটেছে। খবর এবেলার।

সম্প্রতি যুবকের এক প্রেমিকা নয়ডার সেক্টর ২৪ পুলিশ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে যুবককে আটকও করা হয়। তাকে জেরা করার সময় সেখানে পৌঁছান তার বাকি দুই প্রেমিক। তিনজনের মধ্যে ঝগড়া শুরু হয়।

ভালোবাসায় আঘাত পেলেও ওই যুবককেই বিয়ে করতে চান তিন বান্ধবীই। ঘটনার জেরে দুই বান্ধবীর মধ্যে মারপিটও হয়। এমনকি, যুবককে বিয়ে করার জন্য নিজের দুটো হাতের শিরাও কাটেন তৃতীয় বান্ধবী। তৎক্ষণাৎ তাকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়। তার পরিবারকে খবর দেয়া হয়েছে।

কিন্তু কী করে শুরু হলো তাদের প্রেমলীলা। উত্তরে যুবকের প্রথম বান্ধবী জানিয়েছেন যে, তিনি বুলন্দ শহরে যুবকের বাড়ির পাশে থাকতেন। সেখান থেকেই তাদের সম্পর্ক শুরু হয়।

যুবকের দ্বিতীয় বান্ধবী, তার সঙ্গে একই কোম্পানিতে কাজ করতেন। সম্পর্কে আসার পর দুজনে প্রায় ৭ বছর একসঙ্গেই থেকেছেন। পরে তার জীবনে আসেন আরও এক নারী। বহু বছর ধরে এভাবেই তিনজনের সঙ্গে প্রেম করছিলেন ওই যুবক। সম্প্রতি যুবকের এক বন্ধু তার বান্ধবীদের সামনে এই রহস্য ফাঁস করে দেন।

আপাতত পুলিশের হেফাজতে আছেন ওই যুবক। তবে ইতি টানেননি তার বান্ধবীরা। ঘটনার মীমাংসা করার জন্য আদালতে যাবেন বলে জানিয়েছেন তারা।

আপনার মন্তব্য লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *